1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

Translate in

হোমনার কৃতি সন্তান ছুফি উল্লাহ পুলিশ সুপার পদে পদোন্নতি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৪ বার দেখা হয়েছে
হোমনার কৃতি সন্তান ছুফি উল্লাহ পুলিশ সুপার পদে পদোন্নতি
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • আইয়ুব আলী, হোমনা

কুমিল্লা হোমনা উপজেলা ভাষানিয়া ইউনিয়ন শ্যামপুর গ্রামের মরহুম মতিউর রহমান (মতি মিয়া) এর সুযোগ্য সন্তান মো. ছুফি উল্লাহ অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা এসবি থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন। বুধবার (৮ মে)স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ (শাখা) উপসচিব মো. মাহবুব রহমান শেখ মাননীয় রাষ্ট্রপতির আদেশক্রমে এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়।
বর্তমানে তিনি ঢাকা এসবি গুলশান জোনে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। চাকুরি জীবনে এসবি, রাঙামাটি, সিলেটসহ গুরুত্বপুর্ন পদের দায়িত্বে ছিলেন।
তিনি উপজেলা খোদেদাউদপুর গ্রামের মরহুম ডা. মো. হানিফ কবিরের ছোট মেয়ের জামাতা ও ডিআইজি মো. মাহবুব আলম, উপ-সচিব এসএম নজরুল ইসলাম, এ্যাড. মো. আলী আশরাফের ভাজতির জামাতা। তিনি এক ছেলে ও দুই মেয়ের জনক। তার এ পদোন্নতির জন্য সকলের নিকট তিনি দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০