1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

Translate in

কলাপাড়ায় বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১ মে, ২০২৪
  • ১১ বার দেখা হয়েছে
কলাপাড়ায় বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় বজ্রপাতে এক দরিদ্র কৃষকের তিনটি গরুর মৃত্যু হয়েছে। বুধবার(০১ মে) রাত তিনটার দিকে উপজেলার চম্পাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দেলোয়ার শরীফ বাড়ির পশ্চিম পাশে কৃষক আব্দুর রাজ্জাক হাওলাদার রাজা মিয়ার বাহিরে বেধে রাখা তিনটি গরু মারা যায়।

দরিদ্র কৃষক আব্দুর রাজ্জাক হাওলাদার জানান,অতিরিক্ত গরম থেকে একটু স্বস্তিতে রাখতে গরুগুলোকে বাড়ির পার্শ্ববর্তী একটি মাঠের মধ্যে আলাদা আলাদা জায়গায় বেঁধে রাখেন।
রাত তিনটার দিকে কালবৈশাখী ঝড়ের সময় বজ্রপাতের কারণে গরুগুলো মারা গিয়েছে। রাতে টের পাইনি। সকালে উঠে আমি দেখি গরুগুলো মৃত অবস্থায় মাঠের মধ্যে পড়ে আছে। সকালে উঠে আমি দেখতে পেয়েছি।
পরে সকালে মৃত গরু তিনটি তিনি মাটি চাপা দেন। এতে তার অন্তত দেড়লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
চম্পাপুর ইউপির চেয়ারম্যান মো. মাহবুবুল আলম বাবুল মাস্টার জানান,খোঁজ নিয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ডিসি স্যারকে জানিয়েছি। দেখি পরবর্তীতে ওই কৃষকের জন্য কিছু করা যায় কিনা।
উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা(দ্বায়িত্বপ্রাপ্ত) ডা.মো.জামাল উদ্দিন জানান,আমি বিষয়টি জানার পরে আমার অফিস থেকে লোক পাঠিয়ে খবর নিচ্ছি। পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০