1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

Translate in

আগামীকাল সারা দেশে সকাল- সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৬৩ বার দেখা হয়েছে
  • দেশের ঘটনা ডেস্ক:

আগামীকাল রোববার সারা দেশে সকাল- সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি। শনিবার ২৮ অক্টোবর বিকেলে দলটির মহাসমাবেশ থেকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ হরতালের ডাক দেন।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে মহাসমাবেশ শুরু হয় দুপুর ১২টা ৪০ মিনিটে। তবে দুপুর ১ টায় কাকরাইলে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে প্রথম সংঘর্ষ শুরু হয়। পরে এর আতন্ক ছড়িয়ে পড়ে নাইটিঙ্গেল মোড়সহ আশে-পাশের এলাকায়। এ অবস্থায় নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশের বক্তব্য স্থগিত করা হয়। এদিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের সংঘর্ষের প্রতিবাদে হরতালের সিদ্ধান্ত নেওয়া হয়।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে শনিবার পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সামনে মহাসমাবেশের আয়োজন করেন দলটি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও বিএনপির স্থানী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন ।
অপর দিকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে বিএনপি- জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের বিরুদ্ধে’শান্তি ও উন্নয়ন’সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। এ সমাবেশের আয়োজন করেছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০