1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

Translate in

কুমিল্লায় তিন উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী যারা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৭ বার দেখা হয়েছে
কুমিল্লায় তিন উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী যারা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে কুমিল্লা তিন উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীরা। এর মধ্যে জেলার মনোহরগঞ্জ এবং মেঘনা উপজেলায় চেয়ারম্যান পদে এসেছেন নতুন মুখ। আর লাকসামে আবারো বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যানসহ পুরো পরিষদ।
বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে প্রাপ্ত ফলাফলে জানা যায়, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান চৌধুরী। ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ৭৭ হাজার ১১ ভোট। লাকসাম উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ ইউনুছ ভূইয়া। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৮১ হাজার ৩৯৫ ভোট এবং মেঘনা উপজেলায় তাজুল ইসলাম তাজ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১৮ হাজার ৬ শ ভোট।
রাত ৯ টায় প্রাপ্ত ফলাফলে মনোহরগঞ্জ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আমিরুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিরিন আক্তার বিজয়ী হয়েছেন।
লাকসাম উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ আলী এবং নারী ভাইস চেয়ারম্যান পদে পড়শী সাহা বিজয়ী হয়েছেন।
মেঘনা উপজেলা থেকে প্রাপ্ত তথ্য অনুসারে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার আবুল কালাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিলারা শিরিন জামান বিজয়ী হয়েছেন।
৮ মে বুধবার কুমিল্লা তিনটি উপজেলার ২০৬ টি কেন্দ্রে সকাল আটটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৩ উপজেলাতে মোট ভোটার ৫ লাখ ৫৬ হাজার ৯৬১ জন।
চেয়ারম্যান পদে ১১ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০