1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

Translate in

মালদ্বীপে এসে সংবর্ধিত হলেন প্রকৌশলী মোহাম্মদ হোসেন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৬২ বার দেখা হয়েছে

মো আল আমিন মালদ্বীপ প্রতিনিধি

চাঁদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ও পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল স্থানীয় সময় রাত, নয়টায়। মালদ্বীপের রাজধানী মালেতে,দি ডেক রেস্টুরেন্টের হলরুমে,এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মালদ্বীপ আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী,আলহাজ্ব দুলাল মাদবর। অনুষ্ঠান সঞ্চালনা করেন মালদ্বীপ আওয়ামী লীগের,যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফুড এন্ড ফুড মালদ্বীপ প্রাঃ লিঃ এর সিইও মোঃ নূরে আলম রিন্টু,অনুষ্টানে,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন,ও,মোসাম্মৎ সুরাইয়া তালুকদার মনিকা,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ট্রাস্ট ব্যাংক লিমিটেড। মো.ফিরোজ আলম রিগ্যান, চেয়ারম্যান ৭ নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ,ফেনী। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ ন্যাশনাল ব্যাংকের লোকাল ডাইরেক্টর জনাব হান্নান খাঁন কবির,বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মজিবুর রহমান।
মোঃ শরিফুল ইসলাম কান্ট্রি ম্যানেজার ইউএস (বাংলা।
অনুষ্ঠানের সংবর্ধিত প্রকৌশলী মোহাম্মদ হোসেন বলেন, সরকারি সফরে প্রবাসে এসে,আপনাদের ভালবাসা ও সংবর্ধনার এই আয়োজনে আমি ধন্য। এবং দেশের চাকা সচল রাখতে বৈধ পথে প্রবাসীদেরকে রেমিটেন্স প্রেরন ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান।
অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রবাসী সাংবাদিক মোঃ,আল-আমিন,সাবেক আহবায়ক মদিনার জামাত মালদ্বীপ শাখা।
উক্ত অনুষ্ঠানকে আরো উপস্থিত ছিলেন,মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী সাদেক,সহ-সভাপতি ও ব্যবসায়ী,মো.মনির হোসেন,সহ-সভাপতি ফাইজুর রহমান, সহসভাপতি শাহজালাল সিকদারমোহাম্মদ সাইফুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া,ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ নূরে আলম ভূঁইয়া,অর্থ বিষয়ক সম্পাদক গাজী জাহিদ,উপ অর্থবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,প্রচার সম্পাদক এনামুল হক জাকির,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম,
সম্মানিত সদস্য তোফাজ্জল হোসেন,মানিক হোসেন,বিলাল হোসেন,পারভেজ,আশিক,জি এ তুষার,মোঃ রাব্বিসহ আরো অনেক নেতৃবৃন্দ প্রবাসী বৃন্দ ও প্রবাসী গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।
পরিশেষে অনুষ্ঠানে আগত সকল অতিথিদেরকে ধন্যবাদ জানিয়ে,নৈশভোজের মধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০