1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

Translate in

ঈদে বিনোদন প্রেমীদের পদচারণায় মুখরিত নরসিংদীর ড্রিম হলিডে পার্ক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১২৯ বার দেখা হয়েছে
  • লক্ষন বর্মন,নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ঈদের ছুটিতে বিনোদন কেন্দ্রগুলোতে পরিবার-পরিজনকে নিয়ে ঈদ আনন্দে মেতেছে বিনোদন প্রেমীরা। ব্যস্ত জীবনে প্রিয়জনদের সাথে ঈদ আনন্দ উপভোগ করতে দেশের ভিন্ন প্রান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে। শিশু কিশোর থেকে শুরু করে নানা বয়সী মানুষ পার্কের বিভিন্ন রাইডে চড়ে ঈদ আনন্দে হারিয়ে যাচ্ছেন। সবকিছুর চিন্তা করে দর্শনার্থীদের কথা ভেবে আন্তজার্তিক মান ধরে রাখার জন্য পার্কে বর্ণিল সাজে সাজিয়েেেছন পার্ক কর্তৃপক্ষ।
ঈদের দ্বিতীয় দিন সরেজমিনে ঘুরে দেখা যায়, সকালে ড্রিম হলিডে পার্কের প্রধান ফটকের সামনে টিকিট কাউন্টারের সামনে বিশাল লাইন। লাইনে দাড়িয়ে টিকিট কিনছে বড়রা। এখানে বড়দের প্রবেশ মূল্য ৩২০ টাকা, ছোট শিশুদের (৫ বছরে উপড়ে) ২২০ টাকা। অন্যদিকে পরিবার-পরিজন প্রবেশ গেইটের সামনে লাইনে দাড়িয়ে আছেন। টিকেট নিয়ে এলে একের পর এক পার্কের ভিতর ঢুকছেন বিনোদন প্রেমীরা। ভিতরে দিকে ঢুকে দেখা গেলো শিশুদের রাইডসহ সকল রাইডই পরিপূর্ণ। শিশুদের ঈদ আনন্দ দেখে মা-বাবারও খুশিতে আত্মহারা।
অন্যদিকে, পার্কটিতে তৈরি করা স্বপ্নের পদ্মা সেতুতে চলছে স্কাই ট্রেন, বুলেট ট্রেনে চড়ে শিশুসহ সকল বয়সী দর্শনার্থীর ঈদ আনন্দ করতে দেখাগেছে। শুধু তাই নয় কেউবা আবার চড়ছেন প্যাডেল বোট, বুলেট ট্রেন, এয়ার বাইসাইকেল, সোয়ান বোট,ওয়াটার বোট, সুইং চেয়ার, বাম্পার কার, নাইড-ডি থিয়েটার, ক্যাবল কার, রোলার কোস্টার, স্পিডবোটসহ নানা বাইডসে। কেউবা আবার ঘুরে ঘুরে দেখছেন ভূতের রাজ্য। এছাড়াও পার্কটিতে রয়েছে সাফারি পার্ক ও চিরচেনা সবুজের সবুজময় আদর্শ গ্রাম। এ যেন এক স্বপ্নপুরী।
তবে পার্কে সবচেয়ে বেশি ভীড় লক্ষ্য করা গেছে ওয়াটার কিংডমে। এখানে পার্কের নিজস্ব নিরাপত্তা বাহিনী আনসার দিয়ে নিরাপত্তা নিশ্চিত করেন পার্ক কর্তৃপক্ষ। পাশাপাশি জেলা পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশ সর্বক্ষন তদারকি করেন। সেখানে গিয়ে দেখা মেলে ওয়াটার কিংডমের ঢেউয়ের তালে দুলছে উচ্ছ্বসিত তরুণ তরুণীসহ সব বয়সী মানুষ। এখানে তরুণ তরুণীরা ডিজে জিকু পালের গানের তালে তালে গানের ছন্দে নেচে নেচে বাঁধভাঙ্গা আনন্দ করছে আর পানি ছিটিয়ে মজা করছে। শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষ ওয়াটার কিংডমে ঈদ আনন্দ উপভোগ করছে। কেউ কেউ ঈদের ছুটিতে পরিবার-পরিজন নিয়ে এসেছেন সুন্দর করে সময় কাটাতে, কেউবা প্রেমিক-প্রেমিকা নিয়ে এসেছে এই ওয়াটার কিংডমে ঈদ আনন্দ ভাগাভাগি করতে। দুপুর ২টা থেকে শুরু হওয়া এই ডিজে চলবে বিকাল ৫টা পযর্ন্ত। ঈদকে ঘিরে এখানে ভীড় করছেন নানা বয়সী দর্শনার্থীরা আর ঈদ আনন্দে হারিয়ে যাচ্ছে বিনোদন প্রেমীরা।
এদিকে ভূতের বাড়িতে শিশু কিশোরসহ বড়দের ভীড়ও কম নয়, ভূতের বাড়ি নামটা শুনলে কেমন জানি শরীরটা শিউরে উঠে। ভূত দেখতে হলে জন প্রতি ১১০টাকা করে টিকেট কিনে প্রবেশ করতে হবে। তবে সাবধান যারা ভূতকে ভয় পান তারা সাবধানে প্রবেশ করবেন। ভূতের বাড়িতে ভিতরে আসল চারটি জিবন্ত ভূত রয়েছে যারা মানুষকে ভয় দেখাতে ব্যস্ত থাকে সর্বোক্ষন। প্রবেশ করার সময় ভূতিক একটা আওয়াজ আসে ভিতর থেকে। ভিতরে অন্ধকার, কম আলোর রঙ্গিন বাতির আলো, ভূতদের চিৎকার আর ভূতদের বাস্তব চিত্র দেখে অনেকেই ভয় পাচ্ছেন। শিশু ও নারী দর্শনার্থীরা সবচেয়ে ভয় পাচ্ছেন জীবন্ত ভূত দেখে।
রাজধানীর বনানী থেকে পরিবার নিয়ে ঘুরতে আসা খোকন মিয়া বলেন,ঈদ উপলক্ষে পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দকে ভাগাভাগি করতে এখানে আসলাম। রাজধানীর কাছাকাছি হওয়ায় যোগাযোগ ব্যবস্থা সহজ। ঢাকার ভিতরের সব বিনোদন কেন্দ্রগুলো দেখা শেষ। তাই এবার নতুন একটি বিনোদন কেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্কে এসেছি। এখানে সুন্দর পরিবেশ ভাল লেগেছে আগামীতে আবারও আসবো।
নারায়ণগঞ্জ থেকে পরিবার নিয়ে পার্কে এসেছে সালাউদ্দিন মোড়ল। ওয়াটার কিংডমে সামনে ছোট বাচ্চাকে কাধে নিয়ে ডিজে গানের সাথে সাথে নাচছেন। এসময় তিনি বলেন, ঈদের ছুটিতে পরিবার বাচ্চা নিয়ে সুন্দর সময় কাটানোর জন্য পার্কে এসেছি।পার্কটি খুব দৃষ্টি নন্দন। এর পরিবেশ ও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে। আমরা খুব আনন্দ করছি। সমচেয়ে ভালো লেগেছে ভূতের বাড়ি ও ওয়াটার পার্ক।
কুমিল্লা থেকে আসা সজীব সরকার বলেন, ঈদের ছুটিতে বাড়তি আনন্দ উপভোগ করতেই ড্রিম হলিডে পার্কে আসা। এখানকার দৃষ্টিনন্দন পরিবেশে একটা দিন কাটাতে পেরে ভালো লেগেছে। তবে সবগুলো রাইডস উপভোগ করতে অনেক টাকার প্রয়োজন, যা মধ্যবিত্ত পরিবারগুলোর জন্য কষ্টকর।
সিলেট থেকে আসা মাইনুল ইসলাম বলেন, পরিবারের সদস্যদের নিয়ে দিনভর খুব মজা করলাম। বাচ্চারা বিভিন্ন রাইডস চড়ে আনন্দ উপভোগ করেছে।
নরসিংদী ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানান, ঈদ উপলক্ষে দর্শনার্থীদের কথা চিন্তা করে সার্বিক প্রস্তুতি এবং ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ আনসারসহ বিভিন্ন স্তরের নিরাপত্তা কর্মীরা দায়িত্ব পালন করছে। সেই সাথে দর্শনার্থীদের কথা বিবেচনায় সব ধরণের রাইড নিরাপত্তাসহ ডিজাইন এবং প্রস্তুত করা হয়েছিল। এবারের ঈদে আশা করছি প্রতিদিন ৮ থেকে ১০ হাজার দর্শনার্থীর আগমন ঘটবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০